• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১

চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের মোটেল উদ্বোধন

প্রিয় প্রতিবেদন: প্রকাশ: ২৫ নভেম্বর ২০২০ 
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন কর্তৃক নির্মিত "পর্যটন মোটেল সোনামসজিদ" উদ্বোধন করা হয়েছে। আজ ভিডিও কনফারেন্সিং এর  মাধ্যমে এর উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।
বাংলাদেশ পর্যটন করপোরেশনের ৩ তলা বিশিষ্ট "পর্যটন মোটেল সোনামসজিদ"-এ পর্যটকদের জন্য ১২ টি শীততাপ নিয়ন্ত্রিত কক্ষ, ৬ টি সাধারণ কক্ষ, ৫০ আসন বিশিষ্ট ১টি ডরমেটরি, ৫০ আসন বিশিষ্ট ১ টি রেস্টুরেন্ট ও কার পার্কিং সহ নানান সুবিধা রয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  প্রতিমন্ত্রী  বলেন, দেশের পর্যটন শিল্পের গুণগত পরিবর্তন আনতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অনুসারে কাজ করছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়। বর্তমান সরকার বাংলাদেশের সকল পর্যটন আকর্ষণীয় এলাকায় দেশী-বিদেশী পর্যটকদের জন্য আবাসন, আহার,প্যাকেজ ট্যুর, পরিবহন ও যোগাযোগ সহ প্রয়োজনীয় সকল ধরনের সুবিধাদি প্রবর্তনের উদ্যোগ গ্রহণ করেছে। তারই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের উদ্যোগে এই মোটেল নির্মাণ করা হয়েছে।  
তিনি বলেন, জাতির পিতার হাতে গড়া প্রতিষ্ঠান বাংলাদেশ পর্যটন কর্পোরেশন কর্তৃক সারা বাংলাদেশে ইতোমধ্যে ৮০০ এর অধিক পর্যটন আকর্ষণীয় এলাকা চিহ্নিত হয়েছে। পর্যটকদের ভ্রমণ স্বাচ্ছন্দ্যময় করতে আমরা এই সমস্ত এলাকায় পর্যাক্রমে সকল ধরনের পর্যটন সুবিধাদি নির্মাণ করব। 
বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাস-এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য মোসাঃ ফেরদৌসী ইসলাম জেসি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ মহিবুল হক, সাবেক সচিব জিল্লার রহমান,  চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব প্রমূখ।
 

Share :