• বুধবার, ০৬ Jul ২০২২

ধারাবাহিক নাটকে ক্রিকেটার জাভেদ ওমর

প্রিয় বাংলাদেশ প্রতিবেদন: ২০ সেপ্টেম্বর ২০২১
২০২০ সালের নভেম্বর থেকে দীপ্ত টিভির পর্দায় দেখানো হচ্ছে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’। ‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’ নিয়ে প্রচারিত হওয়া এই মেগাসিরিয়ালটির আগামী পর্বে হাজির হচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় জাভেদ ওমর। 
আগামীকাল (২১ সেপ্টেম্বর) এটি প্রচারিত হবে বলে জানিয়েছে টিভি চ্যানেলটি। প্রতিদিনের মতো এটি দেখানো হবে রাত ৮টা ৩০ মিনিটে।
জানা যায়, নাটকের একটি ক্রিকেট ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হবেন জাভেদ। মাঠে টস, অতিথির বক্তব্য ও খুদে ক্রিকেটারদের টিপস দিতে দেখা যাবে এই তারকাকে।
উল্লেখ্য, নাটকটি শুরু হয়েছিল মণি আর মন্ডা নামের দুই ভাইবোনের ভালোবাসার গল্প দিয়ে। ক্রিকেটপাগল মন্ডার খেলা দেখে মণির মাঝেও জন্মেছিল ক্রিকেট আর ক্রিকেটার মাশরাফির জন্য আবেগ ও ভালোবাসা। তবে গ্রামের চেয়ারম্যানের সঙ্গে দ্বন্দ্বে ন্যায়ের পথে থাকতে গিয়ে হারিয়ে যেতে হয় মন্ডাকে। ভাইকে খুঁজতে শহরে এসে সাদিক খানের বাড়িতে মণি পায় বন্ধু আয়ান আর মমতাময়ী মা রুনার দেখা। মেয়ে হয়েও ছেলের বেশ ধরে মণি ক্রিকেট খেলে সুনাম কুড়ায় ‘মাশরাফি জুনিয়র’ নামে। অনেক চড়াই-উৎরাই পেরিয়ে ভাইকে খুঁজে পেলেও মণি দেখে স্মৃতি হারিয়ে সে আজ ‘মানিক’। এরপর তাদের ক্রিকেট খেলা নিয়েই এর গল্প এগিয়েছে।
আহমেদ খান হীরকের গল্পে ‘মাশরাফি জুনিয়র’র চিত্রনাট্য করেছেন আসফিদুল হক। সংলাপ লিখেছেন মো. মারুফ হাসান। সাজ্জাদ সুমনের পরিচালনায় এই ধারাবাহিকটির লাইন প্রডিউসার হিসেবে আছেন কিশোর খন্দকার। 
নাটকটিতে অভিনয় করেছেন সাফানা নমনি, অনিন্দ্য, হামিম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, ডা. এজাজ, ফজলুর রহমান বাবু, রুনা খান, লুৎফর রহমান জর্জ, আইরিন আফরোজ, মাইমুনা ফেরদৌস মমসহ অনেকে। টিভিতে প্রচারের পরপরই নাটকটি দেখা যাচ্ছে দীপ্তর ইউটিউব চ্যানেলে।

Share :